নোবিপ্রবিতে সোসাইটি ফর ডিএসএবিলিটিস এর যাত্রা শুরু

নোবিপ্রবি প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার লক্ষ্যে ‘এনএসটিউ সোসাইটি ফর ডিসএবিলিটিস’ এর আত্মপ্রকাশ হয়েছে। এতে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফারজানা রহমান আহ্বায়ক এবং একই বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের আরেক শিক্ষার্থী মো. ইয়াসিন হোসাইন সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার(২৬ সেপ্টেম্বর) সংগঠনটির নির্বাচিত উপদেষ্টামন্ডলী এ আহ্বায়ক কমিটির অনুমোদন দেন।

সংগঠনটির উপদেষ্টা মণ্ডলীতে আছেন মাইক্রোবায়োলজী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, শিক্ষা বিভাগের সহকারি অধ্যাপক ফাতেমা বেগম পপি, সমাজবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক সৈয়দানি রিয়াদ ফাতেমা,পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সজীব আহমেদ এবং বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের প্রভাষক তাসনীম আলম।

এনএসটিইউ সোসাইটি ফর ডিএসএবিলিটিস এর আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক পদে আছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সুমাইয়া শামস এবং কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আনোয়ার মারুফ।

এছাড়া সদস্য হিসেবে রয়েছে টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের শিক্ষার্থী কান্তা রায় তমা,ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আফসানা মাহমুদা ভূঁইয়া এবং বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ফাতিমা জান্নাত রিন্তি,জিগার ইবনে কাদের,রেদুয়ানুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *