নোয়াখালীতে আজিজুল হক স্মৃতি বৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত

কান্ট্রি ডেস্ক

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায় রাজগন্জ ইউনিয়নের স্বনামধন্য শিক্ষা ও সামাজিক কল্যাণমূলক প্রতিষ্ঠান রাজগন্জ ছাত্র- যুব কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে আজিজুল হক স্মৃতি বৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

২৪ শে নভেম্বর ( শুক্রবার) নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় রাজগন্জ ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজে সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত রাজগন্জ ছাত্র- যুব কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে আজিজুল হক স্মৃতি বৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বৃত্তি পরীক্ষায় ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ শ্রেণির
প্রায় সাড়ে পাঁচশত শিক্ষার্থী অংশগ্রহণ করে।

এসময়ে বৃত্তি পরীক্ষায় কেন্দ্র পরিদর্শন করেন বেগমগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অফিসার নিজাম উদ্দিন সোহেল। ফেনী ডায়বেটিস হসপিটালের মেডিকেল অফিসার ডাঃ শাহাজালাল বাবু, পরীক্ষা নিয়ন্ত্রণক মোঃ আবদুল বাতেন, প্রধান পরীক্ষক জনাব মোঃ মনির আহমেদ,পরীক্ষা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও রাজগঞ্জ ছাত্র-যুব কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম।

এছাড়াও কেন্দ্র পরিদর্শন করেন ফাউন্ডেশন শিক্ষা বিষয়ক উপকমিটির খুরশিদ আলম, রায়হান চৌধুরী, ফাউন্ডেশন অন্যতম সদস্য মাহবুবুর করিম সাগর, মাহবুব আলম সহেল, মোবারক হোসেন, জিসানুর আলম।

রাজগঞ্জ ছাত্র-যুব কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও
পরীক্ষা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মোঃ সাইফুল ইসলাম বলেন, ” ফাউন্ডেশন যাত্রা শুরু ২০১৯ সালে এটি জন্মলগ্ন থেকে এধরনের সামাজিক শিক্ষা মূলক নানান কাজ করে যাচ্ছে, যার মেধা বৃত্তি প্রকল্পের ২য় বার আমরা আয়োজন করেছি আজিজুল হক স্মৃতি বৃত্তি পরীক্ষা বৃত্তি প্রকল্পের প্রধান পৃষ্ঠাপোষক কে ধন্যবাদ জানাই, তার সাথে সাথে পরীক্ষা সাথে সংশ্লিষ্ট সকল কে সহ অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিভাবক সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, প্রায় সাড়ে পাঁচ শতাধিক শিক্ষার্থীর উপস্থিতিতে আমরা আমাদের বৃত্তি পরীক্ষা সম্পূর্ণ করলাম। সকলের সমর্থন ও সহযোগিতাতেই রাজগঞ্জ ইউনিয়নকে মডেল ও স্মার্ট ইউনিয়নে পরিণত হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *