নোয়াখালী বিজ্ঞান কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

সংবাদ ডেস্ক

শিক্ষা, শৃঙ্খলা, চরিত্র ও প্রযুক্তি এই স্লোগানকে সামনে রেখে যুগোপযোগী শিক্ষা প্রদানের মাধ্যমে শিক্ষার্থীদের সু-শিক্ষিত, নৈতিকতা সম্পন্ন মানবতাবাদী ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তোলা। ভালো ফলাফল নিশ্চিত করা এবং মেডিকেল, ইঞ্জিনিয়ারিংসহ পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি উপযোগী করে গড়ে তোলার এই উদ্দেশ্যকে সামনে রেখে প্রতিষ্ঠিত নোয়াখালী বিজ্ঞান কলেজে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার (৮ অক্টোবর) নোয়াখালীর মাইজদীতে প্লাটিনাম হলে কলেজটির পরিচালনা পর্ষদের সদস্য আমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুজ জাহের।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর কাজী রফিকুল্লাহ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. মো. মহিনুজ্জামান, নোয়াখালী বিজ্ঞান কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি শেখ ফরিদ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. মাহবুবুল আলম, একই বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক সজিব আহমেদসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ, কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে কাজী রফিকুল্লাহ বলেন, বর্তমান তথ্য প্রযুক্তির যুগে বিজ্ঞান শিক্ষার কোন বিকল্প নেই। নোয়াখালী বিজ্ঞান কলেজের শিক্ষার্থীরা বিজ্ঞান শিক্ষার পাশাপাশি সু-শিক্ষায় শিক্ষিত হয়ে জাতি গঠনে ভূমিকা রাখবে বলে আমি প্রত্যাশা রাখি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *