জাবি ছাত্র ইউনিয়নের আহ্বায়ক আলিফ, যুগ্ম-আহ্বায়ক হাসিব

জাবি ছাত্র ইউনিয়নের আহ্বায়ক আলিফ, যুগ্ম-আহ্বায়ক হাসিব

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী আলিফ মাহমুদকে আহ্বায়ক করা হয়েছে এবং জানার্লিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের হাসিব জামানকে এক নং যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।

রবিবার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের কনফারেন্স কক্ষে এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে নবগঠিত কমিটি প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়। এসময় নবগঠিত কমিটিকে কেন্দ্রীয় কমিটির সভাপতি দীপক শীল শপথ বাক্য পাঠ করান। এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাহরিয়ার ইব্রাহিম মিমো, সাংগঠনিক সম্পাদক রেজওয়ান হক মুক্ত এবং সদস্য এ্যানি সেন।

১৩ সদস্য বিশিষ্ট নবগঠিত আহ্বায়ক কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে আরও আছেন বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের রায়হান শরীফ ও ভূগোল ও পরিবেশ বিভাগের ইসহাক সরকার। কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সাইফুল ইসলাম, আকাশ আহমেদ, ইমন, কাউসার আহমেদ, তানজিম আহমেদ, ফাতেমাতুজ জোহরা, সাব্বির হোসেন। এছাড়া দুইটি পদ কো-অপ্ট রাখা হয়েছে বলে জানায়।

নতুন কমিটি গঠনের পর নেতৃবৃন্দ বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ শেষে উপাচার্য অধ্যাপক নুরুল আলম, জাবি প্রেসক্লাব, জাবি সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ ও ছাত্রফ্রন্ট জাবি শাখার নেত্রী সোহাগী সামিয়া সহ অন্যান্যদের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *