জাবি ছাত্রদলের সাবেক সভাপতির আয়োজনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

জাবি ছাত্রদলের সাবেক সভাপতির আয়োজনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের দুইবারের নির্বাচিত সভাপতি ও যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক পারভেজ মল্লিকের আয়োজনে কুরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ আগস্ট) আসর নামাজ শেষে বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি হেফজ খানায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সাবেক নৌবাহীনির প্রধান রিয়ার এডমিরাল মরহুম মাহবুব আলী খান এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনায় এই দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়।

এসময় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক গালিব ইমতেয়াজ নাহিদ, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম-সম্পাদক হাফিজুর রহমান সোহান, যুগ্ম-সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বিপ্লব, জাবির সাবেক ছাত্রনেতা আজমল হোসেন তমাল, খালেদ সাইফুল্লাহ প্রমূখ।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, শহীদ রফিক -জব্বার হলের যুগ্ম-আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, ছাত্রদল নেতা সেলিম রেজা, মীর মশাররফ হোসেন হলের যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসাইন, ছাত্রদল নেতা আরিফুজ্জামান আরিফ, যোবায়ের আল মাহমুদ, নাইমুল হাসান কৌশিক রেজাউল আমিন রেজা, শফিকুর রহমান, দেওয়ান আলাউদ্দীন, শাহানুর রহমান, মো. রাজন মিয়া, মোঃ হাসান, জিল্লুর রহমান, মুরাদ, নিশাত, শরীফুল ইসলাম শরীফ, জিসান সহ অর্ধশতাধিক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *