কয়রায় যুবলীগ নেতা ফরিদের জন্মদিনে দোয়া মাহফিল

কয়রায় যুবলীগ নেতা ফরিদের জন্মদিনে দোয়া মাহফিল

কয়রা প্রতিনিধি

কয়রা উপজেলায় খুলনা জেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মো. রায়হান ফরিদের জন্মদিন উপলক্ষ্যে অল এডুকেশন কোচিং সেন্টারের উদ্যোগে কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিল করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) বিকালে ফুলতলা বাজার সংলগ্ন অল এডুকেশনের কার্যালয়ে কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আয়াতুল্লাহ শরীফের সার্বিক তত্ত্বাবধানে এসব আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে খুলনা জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মো. রায়হান ফরিদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনায় দোয়া করা হয়।

এরপর কেক কাটাসহ নানা আয়োজনে চৌধুরী মো. রায়হান ফরিদের জন্মদিন উদযাপন করা হয়। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় অর্ধশত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও কপোতাক্ষ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান কাজল, কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ইউনুসুর রহমান বাবু, রিয়াজুল ইসলাম রিয়াজ, ফুলতলা বাজার কমিটির সভাপতি মোশারফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ও লিয়াকাত খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *