নোবিপ্রবিতে বঙ্গবন্ধু মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট শুরু আগামীকাল

নোবিপ্রবিতে বঙ্গবন্ধু মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট শুরু আগামীকাল

নোবিপ্রবি প্রতিনিধি।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট -২০২৩ অনুষ্ঠিত হচ্ছে আগামীকাল ৮ আগস্ট।

আজ সোমবার(৭ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা বিভাগে দলীয় অধিনায়কদের আর্ম ব্যান্ড পরিধানের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন ও ম্যাচের সময়সূচি নির্ধারণ করা হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ১৪ টি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের(১৫ তম ব্যাচ) শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করবে। ৮ আগস্ট থেকে শুরু হয়ে টুর্নামেন্টটির ইতি টানবে আগামী ১৫ আগস্ট।

ব্যাচভিত্তিক এ টুর্নামেন্টটির আয়োজন করেন বিশ্ববিদ্যালয়ের ১৫ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী রাকিব রহমান, ইংরেজি বিভাগের শিক্ষার্থী মো.রিয়াদুল ইসলাম, সমাজকর্ম বিভাগের আবু রিফাত নূর, ফলিত গনিত বিভাগের জাহিদুল হাসান, বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের মো.জিল্লুর রহমান, আইন বিভাগের আফজাল হোসাইন সরন ও শিক্ষা বিভাগের শিক্ষার্থী সাদিদ বিন আব্দুল হক।

টুর্নামেন্ট উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো.রুবেল মিয়া, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার রয়।

পরিবেশবিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সজিব আহমেদ,অর্থনীতি বিভাগের প্রভাষক ফারিয়ান তাহরিম ভিকি, শরীরচর্চা শিক্ষা বিভাগের উপ-পরিচালক সঞ্জীব দেব, সহকারী পরিচালক মাহমুদুর রহমান রিয়াজ সহ আয়োজক কমিটির সদস্য ও বিভিন্ন দলের অধিনায়করা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *