জাবিতে খুলনা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি উজ্জল, সম্পাদক নিলুফা

জাবিতে খুলনা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত খুলনা জেলার শিক্ষার্থীদের সংগঠন খুলনা জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক (০১) বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (০১ ডিসেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের (৪৭তম ব্যাচ) শিক্ষার্থী আরিফুজ্জামান উজ্জলকে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী নিলুফা ইয়াসমিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফারিহা ইতু, ফাহমিদা হাসান তানহা, বিপ্লব সরকার, সানমুন আজাদ, সালমান রহমান, মাহাদী হাসান ও সজিব পাল রোমেন; যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফ, হাফিজুর রহমান, আহসান হাবিব রাসেল, খাদিজা তাবাচ্ছুম প্রমা, ফারহান মাসুদ, মাহমুদ হাসান, মো. শামীম উসমান ও মেশান শিকদার।

এছাড়া সাংগঠনিক সম্পাদক আল-আমিন মৃধা; সহ-সাংগঠনিক সম্পাদক, শামীমা আক্তার, লাভলী আক্তার, জাহিদুল ইসলাম জাহিদ, মশিউর রহমান, রিয়াছাদ আলম, খাইরুজ্জামান শাহরিয়ার ও রাকিবুল হাসান।

দপ্তর সম্পাদক লামিয়া জান্নাত, উপ-দপ্তর সম্পাদক তানিয়া; কোষাধ্যক্ষ নাজমুস সাকিব, সহ-কোষাধ্যক্ষ ওশিন; প্রচার সম্পাদক আসমা নেহা, উপ-প্রচার সম্পাদক তন্ময় মন্ডল; ছাত্রকল্যাণ সম্পাদক রুহুল আমিন বিশ্বাস, সহ-ছাত্রকল্যাণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস কান্তা; ক্রীড়া বিষয়ক সম্পাদক জয় প্রকাশ মন্ডল, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ শাহনেওয়াজ ফয়সাল; আইন বিষয়ক সম্পাদক আহনাফ তাজোয়ার ও উপ-আইন বিষয়ক সম্পাদক ইমরান হোসাইন শুভ।

কমিটির তথ্য ও যোগযোগ সম্পাদক মো. আলামিন হোসাইন, উপ-তথ্য ও যোগযোগ সম্পাদক সাজিয়া ইসলাম; সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অধরা কবির, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সামানজা শাহাদাত মৌনি; কর্মসূচি বিষয়ক সম্পাদক শাহরিয়ার রানা, উপ-কর্মসূচি বিষয়ক সম্পাদক আরিফা আক্তার বৈশাখী, সাহিত্য বিষয়ক সম্পাদক হালিমা খাতুন, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক সামির আহমেদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আহসান আহমেদ পারভেজ এবং উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাফিয়ান আহমেদ নয়ন।

এছাড়া কার্যকরী সদস্য হয়েছেন- অর্পন মন্ডল, প্রজ্ঞা প্রতীতি, নওশাদ নেওয়াজ ও মনিরা ফারজানা।

অন্যদিকে কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে আছেন, পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক শেখ মুহম্মদ মারুফ হাসান।

এছাড়া উপদেষ্টা হিসেবে আছেন, বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের অধ্যাপক মো. তাজউদ্দিন সিকদার, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক জিনিয়া ইসলাম ও ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ) সহকারী অধ্যাপক এস এম এ মওদুদ আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *