ছয় বছর পর হল কমিটি পাচ্ছে জাবি ছাত্রলীগ

জাবি প্রতিনিধি।

দীর্ঘ ছয় বছর পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১৭ টি হলের কমিটি গঠনের লক্ষ্যে কর্মীসভা আহ্বান করা হয়েছে।

শুক্রবার (১৬ জুন) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভার মাধ্যমে এই কর্মীসভা শুরু হবে। পরবর্তীতে ঈদের ছুটি শেষে ১০ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত ধারাবাহিকভাবে এই কর্মীসভা অনুষ্ঠিত হবে।

বুধবার (১৪ জুন) শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কর্মীসভার বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শক্তির আধার হচ্ছে হল ইউনিটগুলো। জাতীয় নির্বাচনকে সামনে রেখে জাবি ছাত্রলীগকে আরো বেগবান করার জন্য আমরা হলে হলে কর্মীসভার আয়োজন করছি। এই কর্মীসভার মূল লক্ষ্য হচ্ছে, ছাত্রলীগের হল কমিটি দেয়া। এতে হল ইউনিটগুলো আরো সুসংগঠিত হবে আশা করি।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, শাখা ছাত্রলীগের হল ইউনিটগুলোকে বেগবান ও শক্তিশালী করার জন্য কর্মীসভার আয়োজন করছি। এর মাধ্যমে আমরা চেষ্টা করবো কর্মীদের যোগ্যতাকে মূল্যায়ন করার। কমিটিতে ৪৬ কিংবা ৪৭ ব্যাচ এবং ৪৫ ব্যাচ থেকেও কাউকে যোগ্যতম মনে করলে আমরা নেতৃত্বে রাখতে পারি।

এর আগে, সর্বশেষ ২০১৭ সালের ২২ জানুয়ারি জাবি শাখা ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়। তারপর দীর্ঘ ছয় বছর পেরিয়ে গেলেও জাবি শাখা ছাত্রলীগের কোন কর্মীসভা ও হল কমিটি গঠিত হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *