জাবিতে টাঙ্গাইল জেলা কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা

জাবি প্রতিনিধি।

‘নদী চর খাল বিল গজারীর বন, টাঙ্গাইলের শাড়ী তার গর্বের ধন’ স্লোগানকে ধারণ করে টাঙ্গাইল জেলা কল্যাণ সমিতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল্লাহ হেল কাফীকে সভাপতি ও পরিসংখ্যান বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী মীর তাওহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ছয় মাসের জন্য টাঙ্গাইল জেলা কল্যাণ সমিতির এ কমিটি অনুমোদন দেয়া হল।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ড. ইসমত আরা ও অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুর রাজ্জাক এবং বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. তৃপ্তি সরকার। কোষাধ্যক্ষ হয়েছেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুশান্ত কুমার রায়।

এছাড়াও কর্মকর্তা সমন্বয়ক মো. ফজলুর রহমান এবং কর্মচারী সমন্বয়ক মোস্তাফিজুর রহমান ও মো. সাহাবুদ্দিন।

যুগ্ম সাধারণ সম্পাদক ৪৭ ব্যাচের নাঈম উদ্দিন, সায়ান আহেমদ তাশিফক, আলামিন হোসেন মুরাদ, শাহিরয়ার সারোয়ার নিহাত, এস এম সিজবুর রহমান সম্রাট, খাদিজা সিথি, সৌমিক তালুকদার, সুজন রানা, আবরার ফয়সাল, নাহিয়ান অনিম, নোশিন নাওয়াল ও ফাইয়াজ আহেমদ।

সাংগঠিনক সম্পাদক ৪৮ ব্যাচের মো. মোহসিউল মোমিন তন্ময়, তাওহীদুল ইসলাম তুষার, মোহাম্মদ হাসান, মো. শুভ মাহমুদ, দেবপ্রিয় পাল, চৈতি দাস পুতুল , অজয় কুমার বিজয়, জুবায়ের হোসেন, সানিজদা মীম, ফাতেমা আক্তার রিতু, আসাদুজ্জামান হৃদয়, পার্থ কর্মকার, ইসিতয়াক আহেমদ, সৌরভ কুমার রায় রক্তিম, মারুফ হাসান অভি ও আশিক তানভীর।

দপ্তর সম্পাদক অনিক তালুকদার বিজয়, উপ-দপ্তর সম্পাদক মো. আলামিন, প্রচার সম্পাদক মো. আল-আমিন, উপ-প্রচার সম্পাদক মাধবী বসাক, খন্দকার সিজান, আইন সম্পাদক মো. রাকিব আহেমদ, উপ-আইন সম্পাদক শাহীন, তানিজনা নাহার মুন,  অর্থ সম্পাদক আপন কর্মকার, উপ-অর্থ সম্পাদক সন্তু কর্মকার, ক্রীড়া সম্পাদক রৌদ্র শিকদার, উপ-ক্রীড়া সম্পাদক মো. অনিক হাসান, সাংস্কৃতিক সম্পাদক লুৎফুন নাহার লোপা, উপ-সাংস্কৃতিক সম্পাদক সাদিক, রাইয়ান মিয়া, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোছা রাজিয়া খাতুন, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক তন্বী আক্তার ও ফারুক, ধর্ম বিষয়ক সম্পাদক হোসেন আলি, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক উৎপল, শিক্ষা বিষয়ক সম্পাদক আশরাফুল হক, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক মো. সজীব হোসেন, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মো. সোহান, উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক সুভা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ইমরান, মো. রাজীব মিয়া, ছাত্রী বিষয়ক সম্পাদক তাসিফয়া আহসান খান, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক মোহিসনা রহমান মীম, নিপা, কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক ফিরোজ আহেমদ, উপ-কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক মো. ফাহিম, মোঃ নাজমুল হাসান, সমাজেসবা বিষয়ক সম্পাদক আকাশ আরিফ এবং উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক হয়েছেন রুনা খাতুন ও লিমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *