জাবিতে রাজশাহী জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি মামুন, সম্পাদক মঈত

জাবি প্রতিনিধি।

আগামী এক বছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ৪৭ ব্যাচের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি এবং একই ব্যাচের আল-মাহী মঈতকে সাধারণ সম্পাদক করা হয়েছে৷

বৃহস্পতিবার (১৫ জুন) সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি মোঃ রিফাত হোসেন এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মো. আশিকুল হাবিব, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস সুমাইয়া, সাদিয়া সোহা , মুক্তারুল ইসলাম অর্ক, মোহাম্মদ আরিফ, আরিফুল ইসলাম নীল, ইসমাইল পারভেজ, সাঈদ ইবরাহিম ও রাফিউন ইসলাম রকি।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে হাসিবুল হাসান ও সাংগঠনিক সম্পাদক হিসেবে সোহরাব আহমেদ নাইম দায়িত্ব পেয়েছেন।

সহ-সম্পাদক মুশফিকুর রহমান, আজিজ ইসলাম, কানিজ ফাতেমা, রুম্মান সাকি, সাগর ইসলাম, ইবনুল ওয়াসিফ সঞ্চয়, সিনথিয়া ফারজানা রহমান, শায়লা শারমিন মিম ও মনিরুজ্জামান।

দপ্তর সম্পাদক আলি হোসেন শিমুল, উপ দপ্তর সম্পাদক জসিম, কোষাধ্যক্ষ আহসান লাবিব, প্রচার সম্পাদক তুষার, উপ-প্রচার সম্পাদক আশিক হালদার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শান্ত, উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক তুহিন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান সুকর্ণা, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান শেখ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রায়হান, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজল , আকুল, নাজমুছ সাকিব, ছাত্রী বিষয়ক সম্পাদক মাইমুনা মুমু, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদকঃ ফাতিমা তুজ জোহরা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দিতি, তাসনিম, রামিসা, উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সজীব, তাসলিমা নাসরিন ও মারুফা এবং পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে রিফা, অনামিকা, আনিকা ও সুইটি দায়িত্বপ্রাপ্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *