জাবির কুমিল্লা জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি মীর, সম্পাদক পরশ

জাবি প্রতিনিধি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কুমিল্লা জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন প্রাণিবিদ্যা বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী মীর হোসাইন এবং সাধারণ সম্পাদক হয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী সাইফুল ইসলাম পরশ।

বৃহস্পতিবার (১৫ জুন) কুমিল্লা জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের সদ্য সাবেক সভাপতি শরীফ সরকার বাশার এবং সাধারণ সম্পাদক কে. এ. রহমান জাকারিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কুমিল্লা জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের মীর হোসাইনকে সভাপতি এবং সাইফুল ইসলাম পরশকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেয়া হলো।

বিজ্ঞপ্তিতে, উক্ত কমিটিকে ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির সভাপতি মীর হোসাইন বলেন, দায়িত্ব পাওয়ার পর আমার প্রথম লক্ষ্য হচ্ছে আর্থিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের এই সংগঠন থেকে সহায়তার পরিমান কীভাবে বাড়ানো যায় সেই লক্ষ্য কাজ করা। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সকল ধরনের সহায়তা প্রদান করা। এবং কুমিল্লা থেকে উঠে আসা শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা কর্মচারীদের মধ্যে কীভাবে মেলবন্ধন বাড়ানো যায় সেই লক্ষ্যে কাজ করে যাওয়া।

সমিতির নতুন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পরশ বলেন, কুমিল্লা জেলা স্টুডেন্ট এসোসিয়েশান জাবি, বিশ্ববিদ্যালয়স্থ কুমিল্লার শিক্ষার্থীদের নিয়ে একটি বৃহৎ সংগঠন। শিক্ষার্থীদেরকে একাডেমিক সহযোগিতা, সহশিক্ষা কার্যক্রম,স্কিল ডেভেলপমেন্ট সহ সকল ধরনের সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করছে নবগঠিত কমিটি। শিক্ষার্থীদের একটি ডায়নামিক ফ্লাটফর্ম করার লক্ষে সর্বদা কাজ করবে নবগঠিত কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *