বিসিবি আইডিয়ালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বিসিবি আইডিয়ালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বিসিবি আইডিয়াল স্কুল এন্ড কোচিং সেন্টারের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল এগারোটায় বিসিবি আইডিয়াল স্কুল মাঠে এ বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মিয়াপাড়া জামে মসজিদের খতিব মোঃ সিদ্দিকুর রহমান। পরে এসএসসি পরীক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থীরা।

এসময় প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক জাহিদ সওদাগরের সঞ্চালনায় এসএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টিভির জামালপুর জেলা প্রতিনিধি শাহীন আলম আমীন।

বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, ভাঙ্গা ঘর থেকে বিশ্ববিদ্যালয়ে পড়ার স্বপ্ন দেখতে হবে। সবসময় স্বপ্ন দেখতে হবে বড়, তাহলে তা পূরণ হবে। এসএসসি পরীক্ষা হচ্ছে মানুষের পরবর্তী জীবনের ভিত্তি। এসএসসির ফলাফল পরবর্তী গন্তব্য নির্ধারণ করে দিবে।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক জনাব আবীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাহুক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আনিসুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দেকুর রহমান, কলকিহারা মাদ্রাসার সুপার আব্দুল হক, প্রতিষ্ঠানটির সহকারী পরিচালক জনাব আবু হাশেম, সহকারী শিক্ষক সফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, বিসিবি আইডিয়াল স্কুল অ্যান্ড কোচিং সেন্টার প্রতিষ্ঠার শুরু থেকেই ভালো ফলাফলের পাশাপাশি অত্র এলাকায় সুনামের সাথে কার্যক্রম পরিচালনা করে আসছে। ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় এ প্রতিষ্ঠানের ১১ জন শিক্ষার্থী এ+ প্রাপ্ত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *