নোবিপ্রবিতে বৃহত্তর ময়মনসিংহ এসোসিয়েশনের জমকালো কন্সার্ট 

নোবিপ্রবি প্রতিনিধি 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) বৃহত্তর ময়মনসিংহ স্টুডেন্টস এসোসিয়েশনের আয়োজনে জমকালো কন্সার্ট,নবীন বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার(২০ ডিসেম্বর) দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের ভিডিও কনফারেন্সিং রুমে আলোচনা সভা ও নবীনবরণ অনুষ্ঠিত হয়।পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বিকাল ৫টা থেকে শুরু হয়ে রাত সাড়ে ১০টা পর্যন্ত চলে ‘বৃহত্তর ময়মনসিংহ কন্সার্ট’।

এতে পারফর্ম করেন এসোসিয়েশনের সদস্যরা, বিশ্ববিদ্যালয়ের নৃত্যশিল্পীদের একমাত্র সংগঠন নোবিপ্রবি ড্যান্স ক্লাব, মিউজিক্যাল ব্যান্ড ওয়ার্নিং,ভয়েজার, ককপিট।

অনুষ্ঠানটির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।  শাহরিয়ার নাসেরের সভাপতিত্বে এবং তামিম ইবনে মাহাবুব ও মাহমুদুল হাসান লোমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সটিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি এর পরিচালক অধ্যাপক ড. সেলিম হোসেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড.আনিসুজ্জামান রিমন, হযরত বিবি খাদিজা হলের প্রভোস্ট অধ্যাপক ড.রফিকুল ইসলাম,বাংলাদেশ এসোসিয়েশন অফ নিউ ইংল্যান্ডের সভাপতি তানভির মুরাদ,সাইবার সেন্টারের পরিচালক মাহমুদুল হাসান রানাসহ বৃহত্তর ময়মনসিংহের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *