জাবির আইকিউএসির কর্মশালা অনুষ্ঠিত

জাবির আইকিউএসির কর্মশালা অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিওরেন্স সেল (আইকিউএসি) এ ‘ডকুমেন্ট প্রিজারভেশন অব অ্যানুয়াল পার্ফমেন্স অ্যাগ্রিমেন্ট (এপিএ) এন্ড ন্যাশনাল ইন্টিগ্রিটি স্ট্রাটেজি (এনআইএস) ইমপ্লিমেন্টেশন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ মার্চ) সকাল সাড়ে দশটায় আইকিউএসি’র প্রশিক্ষণ কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক নূরুল আলম।

এসময় তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে শুদ্ধাচার সম্পর্কিত আলোচনা আগেও হয়েছে। তবে আজকের এই আলোচনায় ইনস্টিটিউটের পরিচালক ও বিভাগের সভাপতিগণ তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর পাবেন আলোচকদের কাছ থেকে। একই সাথে আপনাদের পরামর্শ জানাবেন, আমরা সর্বাত্মক চেষ্টা করব সেগুলো বাস্তবায়ন করার জন্য।’

কর্মশালায় ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি: বাস্তবায়ন ও প্রমাণক ব্যবস্থাপনা’ শীর্ষক লেকচার প্রদান করেন আইকিউএসি’র পরিচালক অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমান এবং ‘জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন’ শীর্ষক লেকচার প্রদান করেন সমাজবিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক বশির আহমেদ।

এসময় আইকিউএসসির পরিচালক অধ্যাপক হাফিজুর রহমানের সভাপতিত্বে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মনজুরুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার, বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক ও বিভাগের সভাপতিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *