নোবিপ্রবিতে স্টুডেন্টস এসোসিয়েশন অফ ফেনীর নতুন কমিটি গঠন

আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( নোবিপ্রবি) স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ফেনীর নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে  বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ  বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আনোয়ার হোসেনকে সভাপতি ও  আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাখাওয়াত হোসেন রনিকে  সাধারণ সম্পাদক করে  ৯৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রনি বলেন, নোবিপ্রবি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব ফেনীর সম্মানিত উপদেষ্টামন্ডলীসহ অ্যাসোসিয়েশনের সাথে সংশ্লিষ্ট সকল সদস্যদের প্রতি আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করার জন্য। সবাইকে এক সাথে নিয়ে সংগঠনটি সুসংগঠিত করতে পারি এবং এগিয়ে নিয়ে যেতে পারি এজন্য সবার নিকট আমি দোয়া প্রার্থী। কথা দিচ্ছি আমরা অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ সংগঠনের সকল সদস্যদের পাশে থাকব এবং আমাদের অ্যাসোসিয়েশনকে একটি মডেল অ্যাসোসিয়েশন হিসেবে রেখে যাবো।

নবনির্বাচিত সভাপতি মো. আনোয়ার হোসেন বলেন,সবাইকে নিয়ে যাতে সংগঠনটি  সুসংগঠিত করতে পারি এবং এগিয়ে নিয়ে যেতে পারি এজন্য সবার নিকট আমি দোয়া প্রার্থী। পাশাপাশি পূর্বের কমিটির সবার প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। কথা দিচ্ছি আমরা অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ  সংগঠনের সকল সদস্যদের পাশে থাকব। সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে কাজ করে যাবো, ইনশাআল্লাহ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *