হরতালের সমর্থনে ঢাকা-আ‌রিচা মহাসড়‌কে জা‌বি ছাত্রদ‌লের মিছিল

হরতালের সমর্থনে ঢাকা-আ‌রিচা মহাসড়‌কে জা‌বি ছাত্রদ‌লের মিছিল

‘অবৈধ তফসিল’ বাতিল ও সরকা‌রের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে বিএনপির ডাকা হরতালের সমর্থনে ঢাকা-আরিচা মহাসড়কে বি‌ক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ‌্যালয় (জা‌বি) শাখা ছাত্রদল ।

বৃহস্প‌তিবার (৩০ নভেম্বর) সকাল ৯ টায় শাখা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো ইব্রাহিম খলিল বিপ্লবের নেতৃত্বে মিছিলটি সিএন্ডবি থেকে শুরু হ‌য়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হল সংলগ্ন গেটে গিয়ে শেষ হয়।

কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বিপ্লব বলেন , ফ্যাসিস্ট হাসিনা সরকারের আজ্ঞাবহ আউয়াল কমিশনের ঘোষিত তফসিল বাতিল এবং এই অবৈধ হাসিনা সরকার পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। অন্যথায় সাধারণ ছাত্রদের সাথে নিয়ে দূর্বার আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগ করতে বাধ্য করে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়া হবে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা সেলিম রেজা, শফিকুল ইসলাম, হোসাইন রাশেদ আল বাদল, রাজিব আহমেদ, দেওয়ান আলাউদ্দিন হোসাইন, সাদমান, রফিক, রাসেল, ইব্রাহিম, সাকিব, রাকিব, জামাল, জাহিদসহ প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *