জাবিতে পঞ্চতীর্থের সভাপতি আতিক, সম্পাদক ইলিয়াস

জাবি প্রতিনিধি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সংঘের (পঞ্চতীর্থ) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী এস. এম. আতিক মেহেদীকে সভাপতি ও একই ব্যাচের দর্শন বিভাগের শিক্ষার্থী মো. ইলিয়াস হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (১৭ জুন) পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সংঘের (পঞ্চতীর্থ) উপদেষ্টা ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুল ইসলাম এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুর্শেদ রায়হান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নতুন কমিটির সাধারণ সম্পাদক মো. ইলিয়াস হোসেন‌‌‌ বলেন, পঞ্চগড় বাংলাদেশের প্রান্তিক জেলা হওয়ায় এখানকার শিক্ষার্থীরা অনেক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হয়। আমরা এসব শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করতে চাই। তবে হিমালয়ের পাদদেশে অবস্থিত এ জেলা অনেক সম্ভাবনাময়, বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ স্থলবন্দর বাংলাবান্ধা পঞ্চগড়ে অবস্থিত। যা দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। আমরা সকল সমস্যাকে পেছনে ফেলে সম্ভাবনাগুলোকে নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

উল্লেখ্য, পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সংঘ (পঞ্চতীর্থ) ভর্তি পরীক্ষায় আগত পরীক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতা করা, শীত, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *