অবরোধ সমর্থনে জাবি ছাত্রদল নেতা মার্জুকের নেতৃত্বে মশাল মিছিল

অবরোধ সমর্থনে জাবি ছাত্রদল নেতা মার্জুকের নেতৃত্বে মশাল মিছিল

গণতন্ত্র পুনরুদ্ধার, দেশরক্ষা ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে বিএনপির ডাকা অবরোধ সমর্থনে মশাল মিছিল করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেইট সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে এই মিছিল করেন তারা৷ মিছিলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রদলের শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুকের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দও অংশ নেন।

মিছিল শেষে আব্দুল কাদের মার্জুক বলেন, ‘আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমান দেশ রক্ষার যে আন্দোলনের ডাক দিয়েছেন জাবি ছাত্রদল অতীতের ন্যায় সেই ডাকে সাড়া দিয়ে নিয়মিত কর্মসূচী পালন করে যাচ্ছে। এই ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত জাবি ছাত্রদলের নেতৃবৃন্দ জীবনের শেষ রক্তবিন্দু পর্যন্ত মাঠে থাকবে।

ছাত্রদলনেতা নাইমুল হাছান কৌশিক বলেন, ‘দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ, তারা ভোটের অধিকার ফিরে পেতে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়। এক দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছেড়ে যাবো না।’

এসময় বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন, জুবাইর আল-মাহমুদ, নাইমুল হাছান কৌশিক, রেজাউল আমিন, সাহানুর রহমান সুইট, রাজু হাসান রাজন, এম আর মুরাদ, নিশাত আব্দুল্লাহ, জিল্লুর, আলামিন, জিসান, ফুয়াদ, রাজু, আলামিন, সাফাতসহ প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মী উপিস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *