শহীদ মিনার ও স্মৃতিসৌধে জাবি শিক্ষক সমিতির শ্রদ্ধাঞ্জলি

শহীদ মিনার ও স্মৃতিসৌধে জাবি শিক্ষক সমিতির শ্রদ্ধাঞ্জলি

শহীদ মিনার এবং জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটি।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল দশটায় শিক্ষক সমিতির বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে ও সাড়ে দশটায় জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে নতুন কমিটি যাত্রা শুরু করে। এসময় শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি অধ্যাপক মোতাহের হোসেন এবং সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের অধ্যাপক শাহেদ রানার নেতৃত্বে শিক্ষক সমিতির নবনির্বাচিত সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে, বুধবার (৩১ জানুয়ারি) বেলা আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার শিক্ষক লাউঞ্জে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করে।

গত ২৯ জানুয়ারি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের (২০২৪) নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সোহেল আহমেদ, যুগ্ম সম্পাদক পরিবেশবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মো. এজহারুল ইসলাম নির্বাচিত হন।

এছাড়া কমিটিতে সদস্য হিসেবে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের শিক্ষক আফসানা হক, ফার্মেসি বিভাগের কে এম খাইরুল আলম, পদার্থবিজ্ঞান বিভাগের জহিরুল ইসলাম খন্দকার, নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ফাহমিদা আক্তার, লোকপ্রশাসন বিভাগের মো. নুরুল আমিন, ভূগোল ও পরিবেশ বিভাগের রেজাউল রনি, প্রত্নতত্ত্ব বিভাগের সুফি মোস্তাফিজুর রহমান, ইতিহাস বিভাগের খো. লুত্ফুল এলাহী, আইবিএ’র অধ্যাপক আইরীন আখতার এবং প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সুব্রত বনিক নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *