তারেক রহমানের জন্মদিনে জাবি ছাত্রদলের মিলাদ ও দোয়া

তারেক রহমানের জন্মদিনে জাবি ছাত্রদলের মিলাদ ও দোয়া

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৯তম জন্মদিনে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

সোমবার (২০ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী এলাকায় এই মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে চলমান একদফার গনতান্ত্রিক আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও কারাবন্দী নেতাকর্মীদের সুস্থতাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

এ বিষয়ে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সোহান বলেন, ‘চলমান গনতন্ত্র পুনঃরুদ্ধার আন্দোলনকে বিবেচনায় নিয়ে ক্ষুদ্র পরিসরে এই দোয়া অনুষ্ঠান। আগামী জন্মদিনে গনতান্ত্রিক বাংলাদেশে দেশনায়ক তারেক রহমানকে সাথে নিয়ে ছাত্রদল বৃহৎ পরিসরে উদযাপন করবে।’

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিন বিপ্লব, জাবি শাখা ছাত্রদল নেতা সেলিম রেজা, রফিক জব্বার হলের যুগ্ম আহবায়ক আব্দুল কাদির মার্জুক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহবায়ক রাকিবুল হাসান শুভ, নাইমুল হাসান কৌশিক, সফিকুল ইসলাম, রাজিব আহমেদ, এম আর মুরাদ, রাজু, রিফাত ও নাইম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *